শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
দেশ আমাদের, তাই দেশের সরকার নির্বাচন করার দায়িত্বও আমাদের, শাহরুখ খান

দেশ আমাদের, তাই দেশের সরকার নির্বাচন করার দায়িত্বও আমাদের, শাহরুখ খান

মতিহার বার্তা ডেস্ক : ভারতে এখন নির্বাচনের উত্তাল হাওয়া বইছে। এই হাওয়ায় গা ভাসিয়েছেন অনেক তারকারা। উর্মিলা মার্তণ্ডকর, পরেশ রাওয়াল, মিমি চক্রবর্তী, নুসরাত জাহান, মুনমুন সেনরা তো নির্বাচনের প্রার্থী হিসেবেই আছেন।

এছাড়াও আরও বহু তারকা মাঠে রয়েছেন নিজ নিজ পছন্দের দল ও প্রার্থীদের প্রচারে।এরইমধ্যে সরব হলেন বলিউড বাদশা শাহরুখ খান। তিনি মুখ খুলেছেন চলতি নির্বাচন নিয়ে।

‘যে নিজের থেকে দেশকে বেশি ভালোবাসে তাকেই ভোট দিতে চান শাহরুখ। এমনটাই জানালেন তিনি। সেইসঙ্গে দেশপ্রেমিক নেতাদের ক্ষমতায় আনতে ভক্তদের পরামর্শও দিয়েছেন কিং খান। তার ভাষ্য, ‘দেশ আমাদের, তাই দেশের সরকার নির্বাচন করার দায়িত্বও আমাদের।’

বেশকিছুদিন আগে বলিউডের সমস্ত তারকাদের কাছে দেশবাসীকে ভোটদানের আবেদন করার অনুরোধ করেছিলেন খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। প্রধানমন্ত্রীর সেই আবেদন মেনে সকলকে ভোটদানের অনুরোধ করেছিলেন আমির খান, আলিয়া ভাট, আয়ুষ্মান খুরানা, অক্ষয় কুমার, এ আর রহমান, করণ জোহর সব বেশকিছু বলি তারকা। ভোটদানের আবেদন জানান খোদ সালমান খানও।

তবে শাহরুখ বরাবরই সকলের থেকে একটু আলাদা। তাই একটু দেরিতে হলেও সকলকে চমক দিয়ে ভোটদানে পরামর্শ দিলেন কিং খান।

ভোট চেয়ে প্রচারণায় নেমেছেন তিনি। নিজের গলায় গাইলেন র্যাপ। রণবীরের সিংয়ের পর এবার শাহরুখের এই র্যাপও বেশ জনপ্রিয় হতে চলেছে।

মতিহার বার্তা ডট কম  ২৩ এপ্রিল  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply